২৬শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে প্রতীক ও কাইয়্যুমের চিকিৎসার জন্য সংগৃহিত অর্থ হস্তান্তর

স্টাফ রিপোর্টার: মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত শিশু প্রতীক মজুমদার ও কিডনী রোগে আক্রান্ত কাইয়্যুমের সু-চিকিৎসার জন্য সংগৃহিত অর্থ হস্তান্তর করেছে পাঁচরা জনকল্যাণ সংস্থা, চেতনা একাডেমিক কেয়ার, চেতনা একাডেমিক কেয়ার প্রাক্তন ছাত্র-শিক্ষক ফোরাম, চেতনা ব্লাড ডোনেট গ্রুপ, কনকাপৈত মধ্যমপাড়া সত্যসেনা ক্লাব, চৌদ্দগ্রাম সরকারি কলেজ স্টুডেন্ট সোসাইটি ও ফ্রেন্ডস গ্রুপসহ আরো কয়েকটি মানবিক সংগঠন।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল সাড়ে এগারটার সময় উপজেলার পৌরসভা হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মো. মিজানুর রহমান।

পাঁচরা জনকল্যাণ সংস্থার সভাপতি নূর মোহাম্মদ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম মুরাদের সঞ্চলনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. মাহবুবুর রহমান, সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন, পাঁচরা জনকল্যাণ সংস্থার উপদেষ্টা মো. শহিদুল্লাহ্, শওকত আকবর, সমাজ সেবক জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, পাঁচরা জনকল্যাণ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও চেতনা একাডেমিক কেয়ার এর প্রতিষ্ঠাতা মো. রাশেদুল আলম সবুজ, পাঁচরা জনকল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ জামান সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ, মো. আব্দুল জলিল অনু, মামুন আশরাফ, আব্দুল হক আজীম, চেতনা ব্লাড ডোনেট গ্রুপের কো-অর্ডিনেটর মো. রেদওয়ানুল করিম, কনকাপৈত মধ্যমপাড়া সত্যসেনা ক্লাবের অর্থ সম্পাদক মো. রোহিত পাটোয়ারী, ক্রীড়া সম্পাদক কাজী মো. তামিম, সদস্য আবুল হাসান রবিন, স্টুডেন্ট সোসাইটির সদস্য রুদ্র, বেলায়েত, চেতনা একাডেমিক কেয়ার প্রাক্তন ছাত্র-শিক্ষক ফোরামের সদস্য শুভ, ইশতিয়াক, রাফি, মামুন, কাউছার, সায়মন প্রমুখ।

উল্লেখ্য, পাঁচরা জনকল্যাণ সংস্থা, চেতনা একাডেমিক কেয়ার, চেতনা একাডেমিক কেয়ার প্রাক্তন ছাত্র-শিক্ষক ফোরাম, চেতনা ব্লাড ডোনেট গ্রুপ, কনকাপৈত মধ্যমপাড়া সত্যসেনা ক্লাব, চৌদ্দগ্রাম সরকারি কলেজ স্টুডেন্ট সোসাইটি ও ফ্রেন্ডস গ্রুপ যৌথভাবে ইভেন্ট ঘোষনা করে ৩ লক্ষ ১৭ হাজার টাকা সংগ্রহ করে। ক্যান্সারে আক্রান্ত শিশু প্রতীক মজুমদার ও কিডনী রোগে আক্রান্ত কাইয়্যুমের সু-চিকিৎসার জন্য সংগৃহিত সে অর্থ আজ সমানভাবে হস্তান্তর করা হয়েছে তাদের পরিবারের কাছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬