১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রাম যুগিরহাট হোসাইনিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার চৌদ্দগ্রামে যুগিরহাট হোসাইনিয়া দারুস্সুন্নাত কমপ্লেক্স ও এতিমখানায় পঞ্চম, অষ্টম ও দশম শ্রেণীর সমাপনী পরীক্ষা, বার্ষিক পুরস্কার বিতরণ ও হাফেজ ছাত্রদের মাঝে পাগড়ি দান উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) সকালে মাদ্রাসা ময়দানে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক, বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ্ এর কুমিল্লা জেলা সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ ড. রুহুল আমিন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল হক এর সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীরহাট ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মতিন, কুমিল্লা আলিয়া মাদ্রাসার মুহাদ্দেস মাওলানা আব্দুর রাজ্জাক, চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম মো. শামসুদ্দীন, যুব হিজবুল্লাহ্ কুমিল্লা জেলার সেক্রেটারী আবু বকর সিদ্দিক, খিরনশাল ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুর রহমান, যশপুর সুফিয়া খাতুন মহিলা মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল কাইয়্যুম, যুগিরহাট হোসাইনিয়া দারুস্সুন্নাত কমপ্লেক্স ও এতিমখানার মোহতামিম মাওলানা মো. মফিজুল ইসলাম, মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি আলা উদ্দীন মজুমদার বাবু, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক মো. খোরশেদ আলম প্রমুখ।

এসময় মাদ্রাসার শিক্ষার্থীরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ মাহফিল শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও হাফেজ ছাত্রদেরকে পাগড়ি প্রদান করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬