৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে মেয়র মিজানের অভিনন্দন

স্টাফ রিপোর্টার: চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আব্দুস সোবহান ভূঁইয়া হাসান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান।

রবিবার (১৩ অক্টোবর) পৌরসভা কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উজীরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কৃষকলীগ নেতা জসিম উদ্দীন সর্দার, পৌর প্যানেল মেয়র নজরুল ইসলাম কামাল, কাউন্সিলর মফিজুর রহমান, যুবলীগ নেতা মোতাহার হোসেন ঝুমনসহ পৌর আ’লীগ নেতৃবৃন্দ।

এসময় পৌর মেয়র মিজানুর রহমান বলেন, “নতুন নেতৃত্বের মাধ্যমে চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ আরো শক্তিশালী ও সু-সংগঠিত হবে। আমাদের সকলের প্রিয় চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী জননেতা মো. মুজিবুল হক এমপি এর হাতে গড়া সু-সংগঠিত সাজানো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ। তিনি যাহা কিছু ভাবেন দলের জন্যই ভাবেন, যাহা কিছু করেন দলের ভালোর জন্যই করেন। প্রিয়নেতার প্রতিটি সিদ্ধান্তই সঠিক এবং তা বাস্তবায়ন আমাদের কর্তব্য। আমরা জানি, প্রিয় নেতার রাজনৈতিক জীবনে উনি কাউকে অবমূল্যায়ন করেন না। যার যার অবস্থান অনুযায়ী উনি সবাইকে মূল্যায়ন করেন। তিনি তার কর্মীদের কোনো না কোনো ভাবে মূল্যায়ন করেছেন এবং সামনের দিনেও যার যার অবদান অনুযায়ী তিনি সকলকে মূল্যায়ন করবেন বলে আমরা মনে করি।”

এসময় তিনি সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপির সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুু কামনা করে আরো বলেন, “ প্রিয়নেতা জননেতা মো. মুজিবুল হক এমপি এর নেতৃত্বের প্রতি শ্রদ্ধা ও সম্মান করে সকল কাজে আমরা ঐক্যবদ্ধ। এযাবৎ কাল উনার নির্দেশে সকল কাজ করেছি, আগামীতেও নেতার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো ইনশাল্লাহ্।”

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬