১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে মাদক ও নগদ টাকাসহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল, বিয়ার, হুইস্কি ও মাদক বিক্রির নগদ টাকা সহ ফয়েজ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

র‍্যাব জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় এক বিশেষ অভিযান পরিচালনা করে ফেন্সিডিল, বিদেশী হুইস্কি, বিয়ার ও মাদক বিক্রির নগদ টাকা সহ ফয়েজ (২৫) নামের ওই যুবককে আটক করা হয়।

র‌্যাব ১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহিতুল ইসলাম জানান, ‘দীর্ঘদিন ধরেই মাদক কারবারি ফয়েজকে অনুসরণ করছিলো র‌্যাবের গোয়েন্দারা। মাদকের একটি চালান এসেছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার সোনাইচা গ্রামের মৃত আব্দুল করিম মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় তার ঘরে তল্লাশি চালিয়ে লুকিয়ে রাখা ৫০ বোতল ফেন্সিডিল, ৬ টি বিদেশি মদের বোতল, ৪ টি বিয়ার ক্যান, মাদক বিক্রির নগদ ২০ হাজার ২০০ টাকা ও মাদক বিক্রয় কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ফয়েজ মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় অভিযুক্ত ফয়েজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬