২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে আইসিটি শিক্ষকদের সাথে নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মো. তৈয়ব হোসেন উপজেলার মাধ্যমিক স্তরের সকল আইসিটি শিক্ষক ও আইসিটিতে আগ্রহী শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

জেলা এম্বাসেডর ও ভুলকরা আলিম মাদ্রাসার প্রভাষক মো. জাকির হোসেনের সঞ্চালনায় বৃহস্পতিবার (৩ অক্টোবর) উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলার এম্বাসেডর শিক্ষক হোসাইন মো. আপন, মো. ইসমাইল ও মো. ইবরাহিম, আইসিটিতে উপজেলায় সেরা কন্টেন, বাতিসা বালিকা বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মো. সালাউদ্দীন মাহমুদ, শিক্ষক মো. আমির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকবৃন্দ শিক্ষায় আইসিটি ব্যবহারে তাদের মতামত ব্যক্ত করেন। পরে শিক্ষা অফিসার তার বক্তব্যে এমএমসি, শিক্ষক বাতায়ন, কিশোর বাতায়ন ও মুক্তপাঠ ব্যবহারে শিক্ষকদের সক্রিয় থাকার নির্দেশ দিয়ে বিভিন্ন রকম সমস্যা সমাধানের উপায় এবং শিক্ষকদের পরবর্তী কর্মকান্ড সম্পর্কে বিস্তারিত নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি আইসিটি সংক্রান্ত যে কোন সমস্যায় উপজেলা এম্বাসেডরদের সহযোগিতা নেওয়ার অনুরোধ করেন। উল্লেখ্য, মতবিনিময় সভায় ৮৬টি প্রতিষ্ঠান এর শিক্ষক অংশগ্রহণ করেন। মতবিনিময় শেষে জেলা আইসিটি এম্বাসেডরদের পক্ষ থেকে নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে ফুল দিয়ে বরণ করে নেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬