৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে উনকোট স্কুলের নতুন ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে উনকোট উচ্চ বিদ্যালয়ে ৭০ লাখ টাকা ব্যয়ে নির্মিত নতুন ভবন উদ্বোধন, ২ কোটি ৮৮ লাখ টাকা টাকা ব্যয়ে ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ৬ লাখ টাকার সরকারী অনুদানের সরঞ্জামাদি নিয়ে প্রতিষ্ঠিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের শুভ উদ্বোধন করা হয়। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার শুভপুর ইউনিয়নের উনকোট বিদ্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের উদ্বোধন, ভিত্তি প্রস্তর স্থাপন ও ডিজিটাল ল্যাবের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপি।

শুভপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা আ’লীগ নেতা মীর হোসেন মীরু, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ভ.ম আফতাবুল ইসলাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এএসএম শাহিন মজুমদার এর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট আব্দুল মান্নান ভূঁইয়া, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, চিওড়া ইউপি চেয়ারম্যান একরামুল হক, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, উজীরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কামরুল হাসান মুরাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মিয়াবাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন সর্দার, ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি অধ্যাপক মফিজুর রহমান, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বাবলু, উনকোট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল হক, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ডা. হারুনুর রশিদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও শুভপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি, ইউপি সদস্য কাজী সালেহ আহমেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ মাহমুদ, শুভপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরএইচএম অপু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহম্মদ মজুমদার, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের উপজেলা সভাপতি ও মুন্সীরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলাম সাগর প্রমুখ।

এসময় ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি বলেন, “জামায়াত বিএনপি ক্ষামতায় থাকাকালীন চৌদ্দগ্রামের কোন উন্নয়ন করেনি, চৌদ্দগ্রামে কোন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বিল্ডিং করেনি, রাস্তা পাকা করেনি, নির্বাচিত হয়ে তারা চৌদ্দগ্রামবাসীকে শুধু ধোকাই দিয়েছে। আ’লীগ সরকার ক্ষামতায় আসার পর থেকে চলছে উন্নয়ন, চৌদ্দগ্রামের এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তা নেই যেখানে উন্নয়ন হয়নি, আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়ে আমি কোটি কোটি টাকার কাজ করেছি এ চৌদ্দগ্রামে। ছোটখাটো কিছু কাজ বাকী রয়েছে, সেগুলোও আগামী এক-দেড় বছরের মধ্যে শেষ করে দিব ইন্ শা আল্লাহ্”।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬