২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

নাঙ্গলকোটে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও সংবর্ধনা অনুষ্ঠিত

নাঙ্গলকোট প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়নের শ্যামপুরে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও কোরআনে হাফেজদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। শ্যামপুর গ্রামের তরুন সমাজ ও প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের যৌথ আয়োজনে গত বুধবার (১৪ আগস্ট) বিকালে কোরআন প্রতিযোগিতা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর কবির মজুমদার।

অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ‘আমাদের আলোকিত সমাজ’ এর চেয়ারম্যান ও রোটারী ক্লাব অব নাঙ্গকোটের প্রেসিডেন্ট এ আর কামরুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান মজুমদার।

বাংলাদেশ কৃষি ব্যাংক ঢালুয়া শাখার ব্যবস্থাপক মো. আহ্সান উল্যাহ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এয়াকুব আলী মজুমদার, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর সভাপতি মাজহারুল ইসলাম মহসিন, বাঙ্গড্ডা ইউনিয়ন যুবলীগ আহবায়ক আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, ইউপি সদস্য, বিশিষ্ট সমাজসেবক মো. এনায়েত উল্যাহ্, বাংলাদেশ আ’লীগ সিঙ্গাপুর শাখার সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরা, কুমিল্লা জজকোর্টের অতিরিক্তি পিপি এডভোকেট আব্দুল মান্নান মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো. ছালেহ্ আহমদ, মো. মামুন মজুমদার প্রমুখ।

এসময় গ্রামের তরুন সমাজ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিল। কোরআন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও কোরআন হাফেজদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬