৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে গরুবাহী ট্রাক উল্টে ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে গরুবাহী একটি ট্রাক উল্টে ঘটনাস্থলে ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় ট্রাকে থাকা ৬টি গরুও মারা গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পেরণ করে এবং নিহতদের লাশ হাইওয়ে ফাঁড়ি থানায় নিয়ে যায়।

নিহতরা হলো: ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার লাঠিমা গ্রামের আতিয়ার রহমানের ছেলে গরু ব্যবসায়ী খোকন মিয়া (৪০), একই গ্রামের আমান উদ্দীনের ছেলে সামিউল ইসলাম (৪৫), ও সিরানন্দী গ্রামের মুনসুর মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৪২)। জানা যায়, বুধবার (৩১ জুলাই) ভোর ছয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া এলাকায় হোটেল ভিটা ওয়ার্ল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এব্যাপারে মিয়া বাজার হাইওয়ে ফাঁড়ি থানার এসআই আবুল হোসেন জানান, ঝিনাইদহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগ্রামী গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই তিন গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় ৬টি গরু মারা গেছে এবং আরো কয়েকজন গুরুতর আহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়ি থানায় নিয়ে আসা হয়েছে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬