২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৭ প্রতিষ্ঠানকে সাড়ে ২৬ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারে মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে ভোক্তা অধিদপ্তরের উদ্যোগে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে সাত প্রতিষ্ঠানের সাড়ে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের টের পেয়ে চার ডাক্তার ও এক বেকারী মালিক দোকান বন্ধ করে চলে যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাসুদ রানার নেতৃত্বে মঙ্গলবার চৌদ্দগ্রাম বাজারে সাত প্রতিষ্ঠানে ভোক্তা অধিদপ্তর অভিযান চালায়। অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক আসাদুল ইসলাম, উপজেলা স্যানেটারি এন্ড নিরাপদ খাদ্য পরিদর্শক হাবিবুর রহমান ও থানা পুলিশের একটি টিম।

অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭, ৫৩ ধারায় হ্যাংরি ফুডসকে ৫ হাজার টাকা, সুইটস্ গার্ডেনকে পাঁচশত টাকা, তৃপ্তি হোটেলকে ৫ হাজার টাকা, কেভি এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, খাদ্য ভান্ডারকে ৫ হাজার টাকা, মাসুমের হোটেলকে ৩ হাজার টাকা ও রাধাকৃষ্ণকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। বাজারের ওয়াপদা রোডে অবস্থিত মাসুমের হোটেলে অভিযানকালে পাশের ডা. গুরুপদ দেবনাথ, ডা. সুবাস চন্দ্র দেবনাথ, ডা. আসাদুজ্জামান, ডা. রাশিদা আক্তার ও ক্যাপিটেল বেকারীর মালিক বাবুল দোকান বন্ধ করে চলে যায় বলে স্থানীয়রা অভিযোগ করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬