৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ২০১৮ শিক্ষা বর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার ৩শ ৭০ টি কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনয়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মাওলানা মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এ কে এম শামছুদ্দিন, ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মোহাম্মদ মোস্তফা কামাল প্রমুখ।

উপজেলার মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কোরআন শিক্ষা ও প্রাক-প্রাথমিক ১৩৭টি কেন্দ্রের মধ্যে থেকে ৩ জন শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে, তারা হলেন: মাওলানা মোহাম্মদ সাইফুল ইসলাম, মাওলানা মোহাম্মদ আলা উদ্দিন, মাওলানা মোহাম্মদ হুমায়ুন কবির মজুমদার। এবং প্রত্যেক শিক্ষকদের মাঝে ১০টি করে কোরআন শরীফ বিতরণ করা হয়। শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মধ্য থেকে মোসাৎ ফাহমিদা হোসেনকে পুরস্কার হিসাবে একটি কোরআন তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬