১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে প্রবাসীসহ ২ জন নিহত, আহত ৩

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে প্রবাসীসহ ২ জন নিহত হয়েছে। নিহতরা হলো: উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের যাত্রাপুর গ্রামের আব্দুর রহমানের বড় ছেলে প্রবাসী আইয়ুব আলী ও একই গ্রামের মৃত আফতাব উদ্দীন মাস্টারের ছেলে সিরাজ মিয়া। এসময় আহত হয়েছে অন্ততপক্ষে আরো ৩ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) সকাল এগারটার সময় চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের চৌদ্দগ্রাম-খিরনশাল সড়কের যাত্রাপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই সিএনজি অটোরিক্সার যাত্রী ছিল বলে জানা যায়।

চৌদ্গ্রাম থানা সূত্রে জানা যায়, সিএনজি অটোরিক্সাটি চৌদ্দগ্রাম উপজেলার খিরনশাল এলাকা থেকে চৌদ্দগ্রাম উপজেলা ট্রেনিং সেন্টারে (দোয়েল চত্ত¡র) যাওয়ার পথে যাত্রাপুর (চতুলিয়া) নামক স্থানে একটি ঔষধ কোম্পানির পিকআপ ভ্যানকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিক্সাটি পিকআপ ভ্যানের পেছনে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে সিএনজি অটোরিক্সার যাত্রী যাত্রাপুর গ্রামের আইয়ুব আলী নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় অপর যাত্রীদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিরাজুল ইসলাম নামে এক যাত্রী মারা যায়। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিক্সাটি পুলিশ উদ্ধার করেছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬