২৩শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে মেধা অন্বেষণ বৃত্তি ও গুণীজন সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে আগা মো. আমিনুল ইসলাম চৌধুরী ফাউন্ডেশন কর্তৃক মেধা অন্বেষণ বৃত্তি ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়। শনিবার (৮ জুন) সকালে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজযকরা স্কুল এন্ড কলেজে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ফরিদা বিদ্যায়তন এর ম্যানেজিং কমিটির সভাপতি মো. আব্দুল কাইয়্যুম কামাল।

ফাউন্ডেশনের সভাপতি আগা মো. আজহারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের জি এম ও চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির সভাপতি মো. মাইন উদ্দীন, অগ্রণী ব্যাংকের সাবেক জি এম মো. কামরুজ্জামান, বাংলাদেশ মহিলা আ’লীগের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট সুলতানা বিলকিস বিনু, শিক্ষানুরাগী মো. খায়েজ আহমদ ভূঁইয়া, বিশিষ্ট কথা সাহিত্যিক ও কবি মো. ইমরান মাহফুজ, কবি মো. শহিদুল উল্লাহ্ ভূঁইয়া।

অগ্রণী ব্যাংক অফিসার্স সমিতির কেন্দ্রীয় সভাপতি ও ফাউন্ডেশনের পরিচালক আগা আজিজুল ইসলাম চৌধুরী আজাদ এর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রাক্তন সাধারণ সম্পাদক আগা রেজাউল ইসলাম শাহাদাৎ, বর্তমান সাধারণ সম্পাদক আগা সাইফুল ইসলাম চৌধুরী, মাইটিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মো. জসিম উদ্দীন চৌধুরী, আনন্দ টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মুহা. ফখরুদ্দীন ইমন প্রমুখ।

এসময় বৃত্তি পরীক্ষায় অংগ্রহণকারী শিক্ষার্থী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ, এ বছর ১৫০০ শিক্ষার্থীর অংগ্রহণে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় প্রায় ২০০ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান এবং ১৫ জন গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬