৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে পাঁচরা জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সামাজিক সংগঠন “পাঁচরা জনকল্যাণ সংস্থা” এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়।

মঙ্গলবার (৪ জুন) সকালে উপজেলার পৌর ভবনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও “পাঁচরা জনকল্যাণ সংস্থা” এর প্রধান উপদেষ্টা পৌর মেয়র মো. মিজানুর রহমান।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নূর মোহাম্মদ সুমন এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মুরাদ পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম পাটোয়ারী।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সোহাগ মাহমুদ, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসিনা বেগম, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুর রহমান, আলমগীর হোসেন, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. মোশাররফ হোসেন, চেতনা ব্লাড ডোনেট গ্রুপের প্রতিষ্ঠাতা আহবায়ক সবুজ রাশেদ, সংগঠনের সদস্য মো. জাফর আহমেদ, মো. আজীম, মো. মামুন, শাহাদাৎ হোসেন, আব্দুল জলিল অনু প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে “পাঁচরা জনকল্যাণ সংস্থা” এর সার্বিক সহযোগিতায় ভারত থেকে সদ্য চিকিৎসা (মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত) নিয়ে আসা জনকল্যাণ এর সদস্য আব্দুল জলিল অনুকে সংগঠনের পক্ষ থেকে দশ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬