১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

প্রবীণ আওয়ামীলীগ নেতা মমতাজ মাস্টার আর নেই

আলোকিত ডেস্ক: প্রবীণ আওয়ামী লীগ নেতা, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন মাস্টার আর নেই। রবিবার (২ জুন) ভোররাত ৩:৩০ ঘটিকায় রাজধানীর সোহরাওয়ার্দী নিউরো সাইন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর।

চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের এই কৃতি সন্তান জীবদ্ধশায় প্রতিষ্ঠা করেন কাদৈর উচ্চ বিদ্যালয়। পরবর্তীতে দীর্ঘ সময় একই স্কুলে শিক্ষকতাও করেন তিনি। আওয়ামীলীগের দূর্দিনের এই কান্ডারী অংশগ্রহন করেন মহান মুক্তিযুদ্ধেও।

রবিবার বিকাল ৩টায় কাদৈর হাইস্কুল মাঠে প্রথম নামাজে জানাযা এবং বিকাল ৪টায় নিজ বাড়ি শুভপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

এদিকে মরহুম মমতাজ উদ্দিন মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপি। শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এসময় তিনি শিক্ষার বিস্তার ও সার্বিক উন্নয়নে মরহুম মাস্টার মমতাজ উদ্দীন এর অবদানের কথা বেশ গুরুত্ব সহকারে স্মরণ করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬