১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে পাষন্ড স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জেরে পাষন্ড ঘাতক স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে জোসনা বেগম (৪৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। সোমবার (২০ জুন) সকাল আনুমানিক সাড়ে দশটায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সৈয়দপুর গ্রামে। নিহত জোসনা বেগম ৪ ছেলে ও ১ মেয়ের জননী। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক আব্দুল মান্নান বিবাহের পর থেকেই বিভিন্ন সময় টাকার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করতো। ইতিপূর্বে বিভিন্ন সময় নিহত স্ত্রী তাকে পিতার বাড়ী থেকে টাকাও এনে দেয়। বিগত ৪-৫ মাস ধরে স্বামী আব্দুল মান্নান স্ত্রীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এসব ঘটনার প্রেক্ষিতে সামাজিক শালিসে স্বামী আব্দুল মান্নানকে বাড়ী থেকেও বের করে দেওয়া হয়। ঘটনার তিন দিন পুর্বে ঘাতক আব্দুল মান্নান কৌশলে ভালো হওয়ার কথা বলে বাড়িতে প্রবেশ করে। সোমবার সকালে ছেলেকে বাজারে পাঠিয়ে স্ত্রীকে একা পেয়ে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক মান্নান। পরে তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

চৌদ্দগ্রাম থানার তদন্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, নিহতের ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা ছুরিটি উদ্ধার করেছে। ঘাতক স্বামী ঘটনার সাথে সাথেই পালিয়ে যায়। নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬