১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

বর্নাঢ্য আয়োজনে কুমিল্লায় মহান মে দিবস পালিত

শ্রমিক মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি এই শ্লোগানকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে কুমিল্লায় মহান মে দিবস পালিত হয়েছে।

বুধবার (১ মে) সকালে এ উপলক্ষ্যে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমী থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে মহানগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হল মাঠে এসে শেষ হয়।

র‌্যালিতে কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ আঞ্চলিক শ্রম দপ্তর, শ্রম অধিদপ্তর ও কলকারখানার উর্ধতন কর্মকর্তার অংশ নেন।

এ ছাড়াও নির্মান শ্রমিক, পরিবহন, ডেকোরেটার, রং মিস্ত্রীসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতা-কর্মীরা র‌্যালিতে পৃথক পৃথক ব্যানারে অংশ নেন।

র‌্যালি শেষে এ উপলক্ষে টাউন হল অডিটরিয়ামে জেলা প্রশাসন, আঞ্চলিক শ্রম অধিদপ্তর ও কলকারখানা পরিদর্শন অফিসের আয়োজনে ডিসি আবুল ফজল মীরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা আলোচনা সভায় অংশ নিয়ে মহান মে দিবসের গুরুত্ব তুলো ধরেন।

আলোচনা সভায় বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও নানান শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬