১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

কুমিল্লায় শ্যালক হত্যায় দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা

কুমিল্লার লাকসামে পরকীয়ার জেরে শ্যালককে হত্যার অভিযোগে দুলাভাই মো. মিজানুর রহমান (৩৫) ও তার প্রেমিকা সুমি আক্তার চুমকিকে (১৮) আসামি করে মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) নিহতের বাবা দুলাল মিয়া বাদী হয়ে লাকসাম থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন। এদিকে লাকসাম থানা পুলিশ প্রেমিক যুগলকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

সূত্র মতে, মিজানুর রহমান ও তার প্রেমিকা চুমকি সোমবার (২৯ এপ্রিল) সিলেট থেকে লাকসাম রেলওয়ে জংশনে এসে পৌছে। এ সময় মিজানুরের শ্যালক শামীম হোসেন সুমন, তার বন্ধু ইমরান হোসেন ও নাজমুস শাহাদাত নাঈম তাদের দেখে ফেলে।

পরে মিজানুর তাদেরকে বুঝিয়ে একইসঙ্গে একটি সিএনজি অটোরিকশায় বাড়ির উদ্দেশে রওয়ানা করে। এক পর্যায়ে উপজেলার পৌলাইয়া নামক স্থানে এসে পৌঁছালে মিজানুর ও চুমকি তাদের সঙ্গে থাকা ছুরি বের করে সবাইকে জিম্মি করে পালানোর চেষ্টা করে। এতে বাধা দিতে গেলে মিজানুর তাদের এলাপাতাড়ি ছুরিকাঘাত করে। এ ঘটনায় সুমন ও এমরান গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে (কুমেক) নেওয়ার পথে সুমন মারা যান। এমরানের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা মিজানুর ও চুমকিকে আটক করে গণদোলায় দিয়ে লাকসাম থানা পুলিশে সোপর্দ করে।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম নতুন কুমিল্লা ডটকমকে জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে লাকসাম থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেফতার মিজান ও চুমকিকে রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬